ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

যে আসন থেকে ভোটে লড়বেন পায়েল-যশ-তনুশ্রী

পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য আরেক দফায় প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। রোববার (১৪ মার্চ) তৃতীয় ও চতুর্থ দফায় ৬৩টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করে দলটি। এ তালিকায় জায়গা করে নিয়েছেন টলিউডের বেশ কজন তারকা অভিনয়শিল্পী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।


সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, বিধানসভা নির্বাচনকে সামনে রেখে টলিউডের অনেক তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। এর মধ্যে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে প্রার্থী করা হয়েছে চণ্ডীতলা আসন থেকে। বেহালা পূর্ব থেকে ভোটে লড়বেন অভিনেত্রী পায়েল সরকার। হাওড়ার শ্যামপুর থেকে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। অভিনেত্রী অঞ্জনা বসুকে প্রার্থী করা হয়েছে সোনারপুর দক্ষিণ আসনে থেকে। এই আসনে তার বিপরীতে লড়বেন তৃণমূলের প্রার্থী অভিনেত্রী লাভলি মৈত্র।


শুরুতে শোনা যায়, রোববার তৃতীয় এবং চতুর্থ দফায় আরো কয়েকটি আসনের প্রার্থী তালিকা ঘোষণা দিতে পারে বিজেপি। কিন্তু এদিন সম্পূর্ণ তালিকা প্রকাশ করেনি দলটি। সব মিলিয়ে এদিন ঘোষণা করা হলো ৬৩টি আসনের তালিকা। অর্থাৎ এখন পর্যন্ত ১২২টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি।


এর আগে তৃণমূল কংগ্রেস প্রার্থী তালিকা ঘোষণা করেছে। এতে জায়গা পেয়েছেন টলিউডের একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন—পরিচালক রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অদিতি মুন্সি, সায়নী ঘোষ, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, বীরবাহা হাঁসদা, কৌশানি মুখোপাধ্যায়, সোহম চক্রবর্তী, চিরঞ্জিত প্রমুখ।

ads

Our Facebook Page